পিস্তল ও ছুরির সামনে পরতে হয়েছিল রাত একটাই | Shakib Khan


NUW:  অনেকের অনুরোধে আমি গিয়েছিলাম পরিস্থিতি দেখতে অথচ সেখানে আমাকে অপমানিত হতে হলো । ভোট গণনাকক্ষ থেকে বেরিয়ে যাওয়ার সময় লাল গেঞ্জি পরা একটা ছেলে আমাকে পিস্তল তাক করে। আমার বডিগার্ড তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছে। তাকে কোনো দিন এফডিসিতে দেখেছি বলে মনে হয় না। সে বহিরাগত। আমার প্রশ্ন হচ্ছে, এত রাতে এফডিসিতে বহিরাগত এল কোথা থেকে। আরেকজন তো আমাকে ছুরি মারার চেষ্টা করেছে। আমাদের একজন মেকআপম্যান হাত দিয়ে ঠেকিয়ে দেওয়ায় তার হাত কেটে গেছে। এই যে ঘটনা, এসব তো সুস্থ মানুষের কাজ না। এফডিসিতে বহিরাগত ঢুকিয়ে তাদের দিয়েই তো এসব কাজ করানো হয়েছে।

আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু লোকের আমার প্রতি ক্ষোভ জন্ম নিতে পারে। তারা হয়তো এ–ও মনে করতে পারে, আজ শাকিব খান না থাকলে তারাই স্টার। আমি আগে থেকে বলছি, শাকিব খানকে ঠেকানোর জন্য একটা গ্রুপ উঠেপড়ে লেগে গেছে। তাদের ধারণা, আমাকে সরিয়ে দিতে পারলে কেউ হয়তো বড় স্টার হয়ে যেতে পারবে? এটা পুরোপুরি ভুল। আরে...আল্লাহ যার ভাগ্যে যা লিখে রেখেছেন, তা-ই হবে। তাকে কেউ দমাতে পারে না। তাদের নিয়ে

কিছুই এখন বলব না। কিছুদিনের মধ্যে এমনিতে পুরো বিষয়টা পরিষ্কার হয়ে যাবে। কিন্তু এফডিসিতে যা হচ্ছে, তা মোটেও ভালো হচ্ছে না। আজ ওরা আমার সঙ্গে যা করেছে, শিগগিরই নতুনেরাও তাদের প্রতি একই আচরণ করবে। তবে এটুকু বলতে চাই, এসব কাজ যারাই করেছে, একদমই ঠিক করেনি। আমি সবাইকে বলতে চাই, পাঁচ বছর শিল্পী সমিতির সভাপতি ছিলাম। নতুনেরা আসবে বিধায় আমি তাদের ছেড়ে দিলাম। নেতৃত্ব যদি ছেড়ে না-ই দিতাম, তাহলে তো নির্বাচন করতাম। দেড় বছর ধরেই কিন্তু এমন কথা বলে আসছি। মদ খাওার ব্যপারটা সম্পূর্ণ বানোয়াট তথ্য। আমার সম্মান নষ্ট করার ষড়যন্ত্র। আমাকে জড়িয়ে এমন কথা প্রচার করায় আমি খুবই কষ্ট পেয়েছি।

Comments

Popular posts from this blog

ফিল্মি দুনিয়ার সবচেয়ে দামি রহস্য টি বাহুবালি তে